অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলায় ভূমিকা রাখতে হবে ব্যবসায়ীদের: সালমান এফ রহমান

ঢাকা প্রতিনিধি: চলমান বৈশ্বিক প্রেক্ষাপটে যে অর্থনৈতিক চ্যালেঞ্জ সৃষ্টি হয়েছে, তা মোকাবেলায় সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিনিয়োগ ভবনে উপদেষ্টার কার্যালয়ে বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎকালে একথা বলেন তিনি।

এসময় টানা দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা নিযুক্ত হওয়ায় সালমান এফ রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম ও অন্যরা।

সালমান এফ রহমান বলেন, ‘বিরাজমান অস্থির বৈশ্বিক প্রেক্ষাপটে যে অর্থনৈতিক চ্যালেঞ্জ সৃষ্টি হয়েছে, তা মোকাবেলায় সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বিগত সময়ে যেভাবে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা হয়েছে, সেভাবেই এই চ্যালেঞ্জ মোকাবেলার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নের গতি চলমান থাকবে।’

পাশাপাশি উপস্থিত ব্যবসায়ী নেতাদের ধৈর্য ও সততার সঙ্গে মানুষের কল্যাণে ব্যবসা পরিচালনার অনুরোধও জানান প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা।

ঢাকা/ইবিটাইমস/এনএল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »