পিরোজপুরে অবরোধের সমর্থনে বিএনপির মশাল মিছিল

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে অবরোধের সমর্থনে বিএনপির উদ্যোগে মশার মিছিল অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির  আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেনের নেতৃত্বে জেলার পিরোজপুর-নাজিরপুর সড়কে ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৬ ডিসেম্বর) রাতে ওই সড়কের জেলা খানা ও পাঁচাপাড়া বাজার এলাকায় জেলা বিএনপি ও যুবদলের উদ্যোগে পৃথক দুই দফা ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮ টার দিকে হঠাৎ জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন ও জেলার সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাবেক চেয়ারম্যান মো. কামরুজ্জামান চাঁনের নেতৃত্বে বেশ কিছু নেতা-কর্মীদের নিয়ে পিরোজপুর-নাজিরপুর সড়কের পাঁচাপাড়া বাজার এলাকায় একটি বিক্ষোভ মিছিল দেখা যায় । বিক্ষোভকারীরা প্রায় ২০-২৫ মিনিট বিক্ষোভ করে চলে যান।

এ ছাড়া একই রাতে ওই সড়কের জেলা খানা সংলগ্ন রোড এলাকায় জেলা যুবদলের উদ্যোগে অন্য একটি মিছিল অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের যুগ্ম আহŸায়ক মো. রিয়াজ উদ্দিন শিকদারের নেতৃত্বে একটি মিছিল বের করে ওই সড়কে।

জেলা বিএনপিরআহ্বায়ক  অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, আওয়ামীলীগের এক তরফা নির্বাচনের প্রতিবাদে ও অবরোধের সমর্থনে দলের নেতা-কর্মীদের নিয়ে শান্তিপূর্ন মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. রিয়াজ উদ্দিন শিকদার বলেন, অবরোধের সমর্থনে জেলা কারাগার এলাকায় নেতা-কর্মীদের অংশ গ্রহনে একটি বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

পিরোজপুর সদর থানা পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, এ ব্যাপারে আমাদের কাছে কোন তথ্য নাই।

এইচ এম লাহেল মাহমুদ/ইবিটাইমস 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »