দলের বাইরে যারা নির্বাচন করছে তারা বিদ্রোহী প্রার্থী- কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

টাঙ্গাইল প্রতিনিধি: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক বলেছেন, দলের বাইরে যারা নির্বাচন করছে আমার দৃষ্টিতে অবশ্যই তারা বিদ্রোহী প্রার্থী। স্বতন্ত্র হতে হবে এমন বলা হয়নি। দলের কোন কর্মী নৌকার বাইরে কাজ করার সুযোগ নেই। যারা দলের আদর্শ মেনে চলে তাদের সবাইকে নৌকার পক্ষে কাজ করতে হবে। এই নৌকা হক ভাসানীর, বঙ্গবন্ধুর নৌকা, আওয়ামী লীগের নৌকা এবং এই নৌকা শেখ হাসিনার। নৌকার বাইরে কাজ করার কোন সুযোগ নেই।
বুধবার বেলা ১১টার দিকে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
দলীয় প্রতীকের বাইরে যারা নির্বাচন করবে তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হবে এমন প্রশ্নে তিনি বলেন, বাস্তবতার নিরীক্ষে রাজনৈতিক কৌশলে অনেক কিছু করতে হয়।
তিনি আরো বলেন, নৌকা হলো আওয়ামী লীগের আর্দশের প্রতীক। আওয়ামী লীগ অসাম্প্রদায়িকতা ও গণতন্ত্রে সাথে কোন আপোষ করেনি। প্রধানমন্ত্রী নির্বাচনের স্বার্থে বলেছেন প্রতিযোগিতার জন্য। কিন্ত তিনি বলেননি নৌকা বাদ দিয়ে আওয়ামী লীগের একজন কর্মী অন্য প্রার্থীর পক্ষে কাজ করতে।
জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংসদ সদস্য খান আহমেদ শুভসহ আওয়ালীগের অন্যন্য নেতারা উপস্থিত ছিলেন।
শফিকুজ্জামান খান মোস্তফা/ইবিটাইমস  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »