সিআইডি অফিসার ফ্রেডির মৃত্যুবরণ

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘সিআইডি’ এর ‘ইন্সপেক্টর ফ্রেডরিক্স’ তথা ‘ফ্রেডি’ চরিত্রে অভিনয়কারী অভিনেতা দীনেশ ফাডনিশ মারা গেছেন।

সোমবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে ১২টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এই ৫৭ বছর বয়সী অভিনেতা,জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
পত্রিকাটি জানায়,গত শুক্রবার হঠাৎ গুরুতর হৃদ্‌রোগে আক্রান্ত হন দীনেশ ফাডনিশ। দ্রুত তাঁকে মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে তাঁর চিকিৎসা চলছিল।

তবে সিআইডির আরেক অভিনেতা নয়ানন্দ শেঠি জানান, হার্ট অ্যাটাক নয়; তার লিভার ক্ষতিগ্রস্ত হয়েছে। যার কারণে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো গেল না এই অভিনেতাকে। তার মৃত্যুর খবর ভারতীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নয়ানন্দ শেঠিই। জানা গেছে, আজ তার শেষকৃত্য সম্পন্ন হবে।

সিআইডি শুরু হয়েছিল ১৯৯৭ সালে। এটি টেলিভিশনের প্রথম অপরাধভিত্তিক ধারাবাহিকগুলোর অন্যতম, যা বছরের পর বছর জনপ্রিয়তা ধরে রেখেছিল। বাংলাদেশের দর্শকদের মধ্যেও জনপ্রিয়তা রয়েছে এই ধারাবাহিকের। দীনেশ ফাডনিশ এই ধারাবাহিকে যুক্ত হন ১৯৯৮ সালে। ২০১৮ সাল পর্যন্ত তিনি সিআইডিতে ফ্রেডি চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চরিত্রটি টেলিভিশন দর্শকদের কাছে বেশ জনপ্রিয়।

কবির আহমেদ/ইবিটাইমস 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »