যেকোনো মুহুর্তে অভিষেক-ঐশ্বরিয়ার আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হতে পারে

ভারতীয় চলচ্চিত্রের বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন এর পুত্র অভিনেতা অভিষেক বচ্চন ও এক সময়ের বিশ্ব সুন্দরী খেতাব প্রাপ্ত অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের সুখের সংসার ভাঙ্গছে

ইবিটাইমস ডেস্কঃ ভারতীয় বিভিন্ন গণমাধ্যম ও বিভিন্ন বিনোদন মূলক পোর্টাল নিয়মিতভাবে অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্য জীবনের নানান খবর প্রকাশ করছে। অনেকেই লিখেছে তাদের সুখের সংসারে এখন দুঃখের আগুন জ্বলতে শুরু করেছে। যতই দিন যাচ্ছে, ততই অশান্তি বাড়ছে তাদের মধ্যে। যদিও এ নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি তারা।

ভারতীয় গণমাধ্যমের দাবি, বচ্চন পরিবার ত্যাগ করেছেন ভারতের অন্যতম সুপারস্টার নায়িকা অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। জানা গেছে, তার এই বাড়ি থেকে বেরিয়ে যাওয়াটা একেবারেই স্বাভাবিক ঘটনা নয়। কানাঘুষা চলছে, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন তিনি।

নতুন খবর হলো, বেশ কয়েকদিন ধরেই বাপের বাড়িতে রয়েছেন ঐশ্বরিয়া। মেয়ে আরাধ্যাকে নিয়ে সময় কাটাচ্ছেন মায়ের সঙ্গে। হুট করে কেন বাবার বাড়িতে গিয়েছেন— তাও কিন্তু খোলাসা করেননি ঐশ্বরিয়া। আপাতত নাকি বেশ কয়েকদিন মায়ের কাছেই থাকবেন তিনি।

অন্যদিকে, নাতনি আরাধ্যার জন্মদিনে শুভেচ্ছা জানাননি সাবেক সুপারস্টার অভিনেতা অমিতাভ বচ্চন। আবার বিগ-বির জন্মদিনে জয়া বচ্চনকে ক্রপ করে সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা গেছে ঐশ্বর্যকে। উল্টা দিকে আবার ঐশ্বর্যর জন্মদিনে অভিষেকের কাছ থেকে তেমন কোনো শুভেচ্ছা পাননি ঐশ্বর্য। তাই বিভিন্ন ভারতীয় সংবাদ মাধ্যম আশঙ্কা করছেন সম্ভবত এভাবে চলতে থাকলে খুব শীঘ্রই সম্ভবত বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে পারেন ভারতীয় চলচ্চিত্রের এই সুপারস্টার দম্পতি।

কবির আহমেদ/ইবিটাইমস 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »