নুরুন্নবী চৌধুরী কলেজ থিয়েটার এর আত্মপ্রকাশ

সভাপতি রিপন শান, সম্পাদক রফিকুল ইসলাম মলিন

নিজস্ব প্রতিবেদক: বাংলা প্রভাষক শাহাবুদ্দিন রিপন শানকে সভাপতি এবং সমাজবিজ্ঞান প্রভাষক রফিকুল ইসলাম মলিনকে সাধারণ সম্পাাদক করে গঠিত হয়েছে- ক্যাম্পাস থিয়েটার আন্দোলন বাংলাদেশ এর নুরুন্নবী চৌধুরী কলেজ ইউনিট।
সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন- হিসাববিজ্ঞান প্রভাষক মোহাম্মদ হারুন।  সহ-সভাপতি ইতিহাস প্রভাষক মো. মিরাজ  হোসেন ও ব্যবস্হাপনা প্রভাষক মো. ইকবাল হোসেন। যুগ্ম সম্পাাদক যুক্তিবিদ্যা প্রভাষক রুমা আমিন ও অর্থনীতি প্রভাষক ফরিদা ইয়াসমিন।  ইসলামের ইতিহাস ও সংস্কৃতি প্রভাষক সোলায়মান সোহাগ সাংগঠনিক সম্পাাদক,  রসায়ন প্রভাষক হাবিবুর রহমান কোষাধ্যক্ষ, পদার্থবিদ্যা প্রভাষক মো. আল আমিন তথ্য ও গবেষণা সম্পাাদক, জীববিদ্যা প্রভাষক রনিকা রাণী দাস সাংস্কৃতিক সম্পাাদক,  আইসিটি প্রদর্শক মো. মাঈন উদ্দিন দপ্তর সম্পাাদক,  ল্যাব কাম কম্পিউটার সহকারী ফুটবলার ইশতিয়াক রাকিবকে অনুষ্ঠান সম্পাাদক করে ৩০ নভেম্বর ২০২২ সকাল ১১টায় কলেজের টিচার্স লাউঞ্জে সাতাশ সদস্য বিশিষ্ট ; ক্যাম্পাস থিয়েটার আন্দোলন বাংলাদেশের প্রাতিষ্ঠানিক কমান্ড হিসেবে নুরুন্নবী চৌধুরী কলেজ ইউনিট গঠিত হয়।
ক্যাম্পাস থিয়েটার আন্দোলন- বাংলাদেশ ভোলা জেলা কমিটির সহ-সভাপতি শাহাবুদ্দিন রিপন শান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কলেজের সিংহভাগ শিক্ষক কর্মকর্তা ও কর্মচারী উপস্হিত ছিলেন ।
বৈঠকে নবগঠিত কমিটির সর্বসম্মতিক্রমে কলেজের প্রতিষ্ঠাতা দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়কে প্রধান পৃষ্ঠপোষক ও গভর্নিং বডির সভাপতি ও লালমোহন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদকে পৃষ্ঠপোষক নির্বাচিত করা হয়।
কথা হবে শিল্পের শক্তিতে। তারুণ্যের জয়গানে। নুরুন্নবী চৌধুরী কলেজ ক্যাম্পাস থিয়েটার সকলের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চায় বহুদুর।
ভোলা/ইবিটাইমস 

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »