ঝালকাঠিতে প্রতিভাবান ক্রিকেটার সন্ধানে শুরু হয়েছে ট্যালেন্ট হান্ট কর্মসূচি

ঝালকাঠি প্রতিনিধি: দেশজুড়ে যখন জাতীয় দলের ক্রিকেট দলের ব্যর্থতা নিয়ে আলোচনার ঝড় বইছে, ঠিক সেই সময়ে ঝালকাঠির বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর স্টেডিয়ামে দিনব্যাপি প্রতিভাবান ক্রিকেট এর সন্ধানে বাংলাদেশ (পিকেসিএসবিডি) ঝালকাঠি জেলায় ট্যালেন্ট হান্ট কর্মসূচি গ্রহন করেছে।
এই কর্মসূচির আওতায় রবিবার সকাল থেকে ঝালকাঠি জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহযোগিতায় জেলা থেকে অনুর্ধ্ব ২০ বছর বয়সী প্রতিভাবান ক্রিকেট খেলোয়ার বাছাই করা হয়েছে।বরিশাল বিভাগের অনন্য জেলা থেকে ক্রিকেট খেলোয়ার বাছাই করে বরিশাল স্টেডিয়ামে প্রশিক্ষন দেয়া হবে।২ শতাধিক বিভিন্ন বয়সের ক্রিকেট খেলোয়ার বাছাই পর্বে রেজিস্ট্রেশন করেছেন।
রবিবার সকাল সাড়ে ৯টায় ঝালকাঠি জেলা প্রশাসক মো: জোহর আলী আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচির উদ্ভোধন করেছেন। বরিশালের বিভাগীয় কোচ তাজফিকুল ইসলাম টোটন বাছই পর্বের প্রধান নিবার্চক ছিলেন। উদ্ভোধনি অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি হেমায়েত হোসেন হিমু, তরুন কর্মকার ও হাবিবুর রহমান  হাবিল। সাধারন সম্পাদক আল মামুন খান দলু , সহ সাধারন সম্পাদক মেহেদি হাসান জুয়েল ও নিবার্হি সদস্য মানিক রায় এবং আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।
বাধন রায়/ইবিটাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »