মুক্তিযোদ্ধাদের কল্যানে শেখ হাসিনার সরকার সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন-মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম  বলেছেন, মুক্তিযোদ্ধারা জাতীর শ্রেষ্ঠ সন্তান তাদের কল্যানে শেখ হাসিনার সরকার সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছেন।জাতির জনকের ডাকে সাড়া দিয়ে ’৭১ সালে মুক্তিযোদ্ধারা দেশ
স্বাধীনের জন্য তাদের জীবন বিসর্জন দিয়েছেন।তারা না হলে দেশ আজ স্বাধীন হতো না। তাইতো তারা আমাদের কাছে শ্রদ্ধা ও সম্মানের। বাংলাদেশের শাসন ক্ষমতায় যখনই আ’লীগ থাকে শুধু মাত্র তখনই এ দেশের মুক্তিযোদ্ধারা তাদের যথাযথ সম্মান  ও অধিকার ফিরে পাওয়া সহ ভালো সুযোগ-সুবিধা পেয়ে থাকেন।

শনিবার (০৬ নভেম্বর) বিকালে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার কুড়িয়ানায় মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ নির্মান কাজের ফলক উন্মোচন কালে  প্রধান
অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন,  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করার স্বপ্ন দেখেছিলেন। ’৭৫ এর ১৫ ই আগষ্ট স্বাধীনতা বিরোধী ক্ষমতালোভীচক্র কর্তৃক স্বপরিবারে নির্মমভাবে হত্যার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন নসাৎ হতে চলেছিল। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানই জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান লক্ষ।তাই শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় এসে দিনরাত পরিশ্রম করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মান করে চলছেন। শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের মধ্যে  বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে।বাংলাদেশের যতকিছু সাফল্য ও অর্জন-তার সবই এসেছে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। একটি নিম্ন আয়ের দেশ হতে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে।তিনি দেশকে মর্যাদা ও সম্মানে বিশ্ব পরিমন্ডলে এক অনন্য উচ্চতায় তুলে ধরেছেন।

এর আগে একই দিন সকালে মন্ত্রী জাতীয় সমবায় দিবস, নবনির্বাচিত ১০ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময়  সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। নেছারাবাদ উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমবায় দিবস উপলক্ষে নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, পৌর মেয়র গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান রনী দত্ত, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, উপজেলা যুব ইন্নয়ন কর্মকর্তা জাহিদ হোসেন, উপজেলা সমবায় অফিসার মো. কামরুল ইসলাম প্রমুখ।সন্ধ্যায় মন্ত্রী কুড়িয়ানা বাজারে এক সুধি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এইচ এম লাহেল মাহমুদ/ইবিটাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »