চরফ্যাসনে সাংবাদিক রোজিনা ইসলাম এর মুক্তিরদাবীতে মানববন্ধন

চরফ্যাসন(ভোলা): প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম এর মুক্তির দাবীতে চরফ্যাসনে সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় ভোলার চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিল ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন শাখার আয়োজনে সাংবাদিক রোজিনা ইসলাম এর মুক্তির দাবীতে বক্তৃতা করেন চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক এম আমির হোসেন, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের চরফ্যাসন শাখার সভাপতি নোমান সিকদার প্রমুখ।

বক্তারা বলেন, আজ বৃহস্পতিবার এর মধ্যে সাংবাদিক রোজিনা ইসলাম কে মুক্তি না দেওয়া হয় তাহলে চরফ্যাসনেরা সাংবাদিক আরো কঠিন থেকে কঠিন তর কর্মসূচী গ্রহন করা হবে।

অন্যদিকে চরফ্যাসনের দক্ষিণ আইচা প্রেসক্লাবের মানববন্ধন করেছে ভোলার চরফ্যাসনের  দক্ষিণ আইচা প্রেসক্লাব ।

দক্ষিণ আইচা প্রেস ক্লাবের সহ সভাপতি কাজী হুমায়ূন কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দক্ষিণ আইচা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এ আর এম মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রানা, প্রেস ক্লাব সদস্য এম আর মমিন, দৈনিক আলোকিত সকাল ও সময়ের বার্তা’র সাংবাদিক হাসান লিটন, বাক স্বাধীনতা চরফ্যাসন প্রতিনিধি শামসুদ্দিন খোকন, বরিশাল বার্তার চরফ্যাসন প্রতিনিধি শহিদুল ইসলাম জামাল মীর, নিখাদ খবরের মিজান, আনন্দ বাজার প্রতিনিধি জুয়েল দাস প্রমূখ।

বক্তাগণ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও রোজিনা ইসলামকে হেনস্থা কারীদের আইনের আওতায় আনার দাবি জানান।

জামাল মোল্লা/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »