রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে চরফ্যাসন প্রেসক্লাবের মানববন্ধন

চরফ্যাসন(ভোলা) : প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনের সময় সচিবালয়ে আটকে রেখে হেনস্থা, শারীরিক নির্যাতন ও সাজানো মামলায় গ্রেফতারের প্রতিবাদে ভোলার চরফ্যাসনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

বুধবার (১৯মে) সকালে চরফ্যাসন প্রেসক্লাবের উদ্যেগে চরফ্যাসন টাউন হল চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে একাত্বতা প্রকাশ করে, প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালসহ সকল সাংবাদিক ও সাধারন মানুষ অংশ গ্রহন করে।

চরফ্যাসন  প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, চরফ্যাসন প্রেসক্লাব সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, ইউরো বাংলা টাইমস প্রতিনিধি ও চরফ্যাসন প্রেসক্লাব যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল  ইসলাম জামাল, সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক এম আমির হোসেন, বাংলাদেশ প্রতিদিন এর প্রতিনিধি আবু সিদ্দিক, নয়া দিগন্তের প্রতিনিধি কামরুজ্জামান, যায়যায়দিন প্রতিনিধি মাইনউদ্দিন জমাদার, সমকাল প্রতিনিধি নোমান সিকদার, ইত্তেফাকের সংবাদদাতা মিজান নয়ন প্রমুখ ।

বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে। এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী করা হয় প্রতিবাদ সমাবেশে।

জামাল মোল্লা/ ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »