ফিলিস্তিনের ওপর ইসরাইলের হামলা ও গন হত্যার প্রতিবাদে মানববন্ধন

ভোলা প্রতিনিধি : ফিলিস্তিনে মুসলমানদের উপরে ইসরাইল কর্তৃক হামলা ও গনহত্যার প্রতিবাদে ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি ও মানবতার কল্যাণে ভোলাবাসী সংগঠনের যৌথ উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

বুধবার (১৯ মে) নতুন বাজার বোডিং মসজিদ সংলগ্ন রিপোর্টার্স ইউনিটির সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময়  উপস্থিত ছিলেন,ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি সভাপতি আল আলামিন শাহরিয়ার, ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি সাধারন সম্পাদক আবদুস সহিদ তালুকদার,মানবতার কল্যাণে ভোলাবাসী সংগঠনের সভাপতি মোঃআলী, মানবতার কল্যাণে ভোলাবাসী সংগঠনের সাধারন সম্পাদক মোঃছাবেদ হোসেন, মানবতার কল্যাণে ভোলাবাসী সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃআমজাদ হোসেন সহ রিপোর্টার্স ইউনিটির সদস্য মোঃহারুন অর রশিদ, মোঃশরীফ, মোঃআলী হোসেন রুবেল, জুলফিকার ফুয়াদ, আমির হামজা ও মানবতার কল্যাণে ভোলাবাসী সংগঠনের সকল সদস্য,মোঃ এনামুলহক ডালিম, মোঃশিবলু, মোঃরফিকুল ইসলাম ছাদ্দাম ও আরো অনেকে।

সে সময় রিপোর্টার্স ইউনিটির সভপতি আল আমিন শাহরিয়ার বলেন, ফিলিস্থিনী মুসলমানদের উপরে ইসরাইলিদের হামলায় শিশু নারী পুরুষ সহ মুসলিমগন যে নির্যাতনের শিকার হয়েছে এতে আমাদের বাংলাদেশের মুসলিমদের হৃদয়ে আঘাত লাগে। মুসলমানদের  ধর্মিও প্রতিষ্ঠান মসজিদুল আকছার ধংসের যে পাঁয়তারা চালাচ্ছেন আমরা,বাংলাদেশের সকল মুসলমান এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মানবতার কল্যাণে ভোলাবাসী সংগঠনের পক্ষ থেকে মানববন্ধনে উপস্থিত সকল নেতৃবৃন্দ সহ সকল সদস্যবৃন্ধকে অভিনন্দন জানিয়ে মানববন্ধন সমাপ্তি ঘোষনা করেন।

সাব্বির আলম বাবু /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »