চরফ্যাসনের বেতুয়া কায়াকিং পয়েন্ট এর উদ্বোধন

চরফ্যাসন(ভোলা) : ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র আরেফিন জিসান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র মেহেরাব হোসেন, ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর ছাত্র শাহরিয়ার সিয়াম এবং বিমান ও পর্যটন মন্ত্রানালয়ের শিক্ষানবীশ পাইলট তৌফিক ইলাহি রাহিন সহ এমন ৪ বন্ধু মিলে করোনা কালীন সময়ে নিজেদের টিপিন ও ফেরাইভেট এর টাকা বাঁচিয়ে ভোলার চরফ্যাসনে ও লালমোহন সীমান্তবর্তী এলাকা বেতুয়া খালে স্থাপিত করা হয়েছে বেতুয়া কায়াকিং পয়েন্ট।

সোমবার ১১ টায় এ কায়াকিং পয়েন্ট এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন। এ সময় লালমোহন উপজেলানির্বাহী কর্মকর্তা আল নোমান, সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র সাংবাদিক মাইন উদ্দিন জমাদার, লালমোহন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ ইকবাল হোসেন জুলহাস উপস্থিত ছিলেন।

প্রাথমিক ভাবে ৫ টি কায়াকিং বোট এ ১২ টি সিট রয়েছে। সকাল ৮ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এই কায়াকিং পয়েন্ট খোলা থাকবে। কায়াকিং বোটে ৩০ মিনিটে ৯০ টাকা নির্ধারন করা হয়েছে। একটি কায়াকিং বোটে ২ জন বড় কায়াকিং ৩ জন ধারন ক্ষমতা রয়েছে। কিভাবে আসবেন বেতুয়া কায়াকিং পয়েন্ট এ। প্রথমে চরফ্যাসন থানা রোডে এসে যে কোন যানবাহনে বেতুয়া এসে সোজা উত্তর দিকে এসে বেতুয়া কায়াকিং পয়েন্ট।

জামাল মোল্লা /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »