ইসরায়েল-হামাসের রক্তযুদ্ধ বন্ধ করুন : মোমিন মেহেদী

ঢাকাঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী জাতিসংঘ সহ বিশ্ব নেতাদের প্রতি  আহবান জানিয়ে বলেছেন, ধর্ম-মানবতার কথা ভেবে অন্তত ইসরায়েল-হামাসের রক্তযুদ্ধ বন্ধ করুন। তা না হলে লোভি-লম্পট-লুটেরা-তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য বিশ্বব্যাপী অশান্তি তৈরি করবে।

১৭ মে সন্ধ্যায় তোপখানা রোডস্থ কার্যালয়ে এক প্রতিবাদ সভায় উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আব্দুল মান্নান আজাদ(অনলাইনে) সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুন প্রজন্ম কোন নির্মমতা চায় না। তারা শান্তি চায়; আর শান্তির পথ ধরে এগিয়ে যেতে হলে সবার আগে বিশ্বমানবতার কথা সবাইকে ভাবতে  হবে। যে যেই ধর্মের অনুসারীই হই না কেন, যারা যুদ্ধ করতে চায়; তারা অন্তত ধর্ম-মানবতার পক্ষের নয়; এটা স্পষ্ট হয়ে যায়। যারা মানুষের রক্তখেলায় মেতেছে, তাদেরকে থামাতে না পারলে কোন দেশেই শান্তি বজায় থাকবে না বলেও হুশিয়ারি দেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। তারা অনতি বিলম্বে বিশ্বশান্তি প্রতিষ্ঠায় প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ারও  জোর দাবি জানান।

হাফিজা লাকী /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »