বলিউড তারকাদের ঈদ শুভেচ্ছা

ডেস্ক:  সৌদি আরবসহ মধ্যপ্রাচ্য ও বিশ্বের বিভিন্ন দেশ পবিত্র ঈদুল ফিতর উদযাপন করেছে গতকাল বৃহস্পতিবার (১৩ মে)। তবে বাংলাদেশ ও ভারতে ঈদুল ফিতর উদযাপন করা হয়েছে শুক্রবার।

মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতরে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নভাবে তারা উষ্ণ শুভেচ্ছা বিনিময় করেছেন। তাদের শুভেচ্ছা বার্তাতেও উঠে এসেছে করোনা মহামারি।

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় তারকা অনিল কাপুর। এতে তিনি এই অন্ধকার সময় কেটে গিয়ে যেন আলোর দেখা মেলে সেই লক্ষ্যে একটি প্রার্থনামূলক কবিতা শেয়ার দিয়েছেন। বলেন, এই ঈদে আমরা তাই করবো, আপনাদের সবার জন্য।

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ‘ধুমখ্যাত’ অভিনেতা অভিষেক বচ্চন। সবাইকে ঘরে থাকার এবং বাইরে গেলে মাস্ক পরে যাওয়ার আহ্বান জানিয়ে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক। সেই সঙ্গে মিনার এবং অর্ধচন্দ্রযুক্ত ঝলমলে সুন্দর একটি ছবি শেয়ার করেছেন।

টুইটারে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জয় দত্ত। তিনি বলেন, ঈদ সবসময়ই ভালোবাসার, সহানুভূতির এবং কৃতজ্ঞতার। আপনার চারপাশের সবার প্রতি সদয় হোন। সবার মঙ্গল কামনা করছি। ঈদ মোবারক।

অভিনেত্রী মাধুরী দীক্ষিতও ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। টুইট বার্তায় তিনি বলেন, যারা ঈদ উদযাপন করছেন, সবাইকে ঈদ মোবারক। চলুন প্রার্থনায় ভালোবাসার মানুষগুলোকে স্মরণ করি এবং সবার মঙ্গল কামনা করি।

ঈদের শুভেচ্ছা জানিয়ে প্রীতি বলেন, সবাইকে ঈদ মোবারক। সৃষ্টিকর্তা আমাদের শক্তি দিন, সুস্বাস্থ্য দিন এবং আগামী দিনগুলোতে সুখ-সমৃদ্ধি দিন।

ঢাকা/ইবিটাইমস/আরএন

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »