শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরির্বতন এনেছেন প্রধানমন্ত্রী-এমপি শাওন

লালমোহন প্রতিনিধি : ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবর্তমানে তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন তাঁর সুযোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সকল স্তরের উন্নয়নের পাশাপাশি আলোকিত জাতি গড়ে তুলতে নানামূখী কার্যক্রম গ্রহণের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন এনেছেন প্রধানমন্ত্রী।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রল্পের আওতায় অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্প (৩য় পর্যায়) বাস্তবায়নে বুধবার সকালে লালমোহন হাজী নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় মাঠে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় আবসবাবপত্র বিতরণ ও হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর বাংলাদেশকে বিশ্বের বুকে পৃথকভাবে পরিচিতি করছেন। একজন শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী তাঁর যুগোপযোগী কার্যক্রম গ্রহণের মাধ্যমে দেশে শিক্ষার ব্যাপক অগ্রগতি ও সক্ষমতা অর্জন করেছেন। যা দেশের অর্থনীতির ভিত্তিকে  মজবুত ও টেকসই করে তুলেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান এর সভাপত্বিতে অনুষ্ঠনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলামসহ উপজেলা বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

সালাম সেন্টু /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »