চরফ্যাসনে ব্জ্রপাতে ২ জন নিহত

চরফ্যাসন (ভোলা): ভোলার চরফ‍্যাসন উপজেলায় ব্জ্রপাতে ২জন নিহত হয়েছেন। গতকাল  ৩ এপ্রিল দুপুরে হাজারীগঞ্জ ও আসলামপুর ইউনিয়নে বজ্রপাতে নিহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন হাজারীগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কালু বেপারীর ছেলে শাহে আলম (৩৭) ও আসলামপুর ইউনিয়নের বর্দার হাট ৯নং ওয়ার্ডের বাসিন্দা হানিফ চৌকিদারের ছেলে আলাউদ্দিন (৩৯)।

আসলাম পুর ইউনিয়নের স্থানীয় সুত্রে জানা যায়,বেলা প্রায় ১ টার সময় আলাউদ্দিন গাছ থেকে ঝড়ে পড়া তুলা কুড়ানোর সময় হটাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হয়। আলাউদ্দিন একজন কৃষক ও পাওয়ার টিলারের ড্রাইভার ছিলেন।

হাজারী গঞ্জ ইউনিয়নের স্থানীয় সুত্রে জানা গেছে, শাহে আলম সকাল থেকেই বাড়ির পাশে মাঠে ধান শুকানোর কাজে ব্যস্ত ছিলো, আকাশে মেঘ করায় বৃষ্টিতে ধান ভিজে যাওয়ার আশঙ্কায় মাঠ থেকে শুকনো ধান নিজ ঘরে তুলছিলেন। হঠাত আকাশ ভারী হয়ে বৃষ্টি নামলে অবশিষ্ট শুকনো ধান আনতে মাঠে যাওয়ার পথে বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন।

চরফ্যাসন থানার অফিসার ইন চার্জ(ওসি) মনির হোসেন মিয়া ও শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম আসলামপুর ও হাজারী গঞ্জ ইউনিয়নে ব্জ্রপাতে পৃথক পৃথক ২জন নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করেছেন।

জামাল মোল্লা /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »