চরফ্যাসনে কোস্টগার্ড শত পরিবারে কে খাদ্য সহায়তা প্রদান

চরফ্যাসন(ভোলা): ভোলায় করোনা ভাইরাসের ভয়ে মানুষ যখন ঘরবন্দী হয়ে পড়েছে এ সময় গরীর ও দুস্থদের মাঝে এান বিতরণ করেন বাংলাদেশ কোষ্টগার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন কোষ্টগার্ড বাহিনী তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছে।

১লা মে শনিবার সকাল ১১টার সময় চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা ষ্টেশন কন্টিনজেন্ট কমান্ডার এম জমির হোসেন (সিপিও) এর নেতৃত্বে কোষ্টগার্ড বাহিনীর উপস্থিতে দক্ষিন আইচা থানার চরমানিকা ইউনিয়নের চরকচ্ছপিয়া নীলিমা জ্যাকব মাধ্যমিক বিদ্যালয় মাঠে। কবি মোজাম্মেল হক আবাসন ও চরকচ্ছপিয়া বেড়ীবাধের হত দরিদ্র কর্মহীন দিনমজুর ১০০ পরিবারের মাঝে এান সামগ্রী , চাল, ডাল,ছোলা , আটা , লবন, বিতারন করেন। ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন সহযোগিতায় বিদ্যানন্দ ফাউন্ডেশন।

এই সময় কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার এম, জমির হোসেন( সিপিও) তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে কোস্টগার্ড উপকূলীয় অঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। বর্তমান করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন ও অসহায় মানুষের আয় বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

এই সময় উপস্থিত ছিলেন ৪নংওয়ার্ডের ইউপি সদস্য, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য, সাংবাদিক সেলিম রানা মাহফুজুর রহমান মমিন, বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা ষ্টেশনে সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জামাল মোল্লা/ ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »