নাজিরপুরে জামায়াত কর্মীর বিরুদ্ধে অসহায় ব্যাক্তির জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপেন্ডেন্ট;পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে জামায়াত কর্মীর বিরুদ্ধে এক অসহায় ব্যাক্তির জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ভুক্তভোগী বদরুল  আলম ফরাজী  উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের মাহমুদকান্দা গ্রামের মৃত আনোয়ার হোসেন  ফরাজীর ছেলে।

মঙ্গলবার (২৭এপ্রিল)সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শাখাঁরীকাঠী ইউনিয়নের ১৭ নং বাঘাজোড়া মৌজার ৭১৮ নং খতিয়ানের দলীয় ওই জমিতে এ সংবাদ সম্মেলন করেন  জমির মালিক বদরুল আলম  ও তার মা খাদিজা বেগম।

সংবাদ সম্মেলনে তারা  অভিযোগ করে বলেন,  গত প্রায় ২১ বছর আগে তার পিতা মারা যান। ওই খতিয়ানের ১৬৯,১৭৩ ও ১৫৯ দাগের ২৪ শতাংশ জমি তার পিতা উপজেলার শাখাঁরীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া গ্রামের আজগর আলীকে বর্গা হিসাবে চাষ করতে দেন। পিতার মৃত্যুর পর ওই জমি আমার ও মায়ের কাছ থেকে বর্গা হিসাবে চাষ করে। সম্প্রতি আমরা ওই জমিতে বালু ভরাট করে বাড়ি তৈরীর জন্য প্রস্তুত করি।কিন্তু  আজগর আলীর ছেলে জামায়ত কর্মী বেলায়েত হোসনে বিলু হাওলাদার গত প্রায় দেড়মাস আগে ওই জমিতে রাতের আঁধারে জোর করে ঘর উত্তোলন করে। আমরা বিষয়টি থানাকে অবহিত করলে থানা পুলিশ ওই জামায়াত নেতাকে  বার বার বিষয়টি নিয়ে আপোশ মীমাংশার জন্য ডাকালেও  তিনি তাতে সারা দেন না। এমন কি এ বিষয়ে সমাজ সেবক বীরমুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুলকে জড়িয়ে মিথ্যা অভিযোগ ছড়াচ্ছে।

সরেজমিনে ওই সংবাদ সম্মেলনের সময় সেখানে জমি দখলকারী জামায়াত কর্মীকে পাওয়া যায় নি। তবে তখন  ওই ঘরে থাকা জামায়াত কর্মীর মা বেলো বেগম (৭০) ওই জমির  আমাদরে  কোন দলিল নাই।  আমরা ওই জমি মৌখিক ভাবে  অন্য মালিকের কাছ থেকে  কিনেছি। অভিযুক্ত জামায়াত কর্মী বিলু হাওলদারের সাথে মুঠোফোনে কথা হলে তিনিও একই কথা বলেন।

এইচ এম লাহেল মাহমুদ/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »