ভোলায় রমজানে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার

ভোলা প্রতিনিধি : ভোলায় কোভিড পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদানের অংশ হিসেবে জেলা প্রশাসন, এর উদ্যোগে নিত্য প্রয়োজনীয় খাবার (চাল, ডাল, আলু ইত্যাদি) ও সুরক্ষা সামগ্রী (সাবান, মাস্ক ইত্যাদি) বিতরণ করা হয়।

শহরের গজনবী স্টেডিয়ামের মাঠে অনুসরণ যোগ্য স্বাস্থ্যবিধি প্রতিপালন পূর্বক ১০০০ মানুষের মধ্যে এ সহায়তা সামগ্রী প্রদান করেন জেলা প্রশাসক মোঃ তৌফিক -ই-লাহী চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবদুল মমিন টুলু, সিভিল সার্জন ডা: সৈয়দ রেজাউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক মো: তৌফিক -ই-লাহী চৌধুরী বলেন, আজকের সহায়তা পেয়েছে বাস শ্রমিক, লঞ্চ শ্রমিক, মুচি, হিজড়া, বেদে সম্প্রদায় সহ বিভিন্ন অসহায় মানুষ- যারা লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে। পর্যায়ক্রমে জেলার অন্যান্য উপজেলায়ও এ সহায়তা কার্যক্রম চালু করা হবে। কোভিড পরস্থিতিতে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে মাননীয় প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

সাব্বির আলম বাবু/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »