ভান্ডারিয়ায় জাল পাতা নিয়ে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর : পিরোজপুরের ভান্ডারিয়ায় জাল পাতা নিয়ে পরেশ হাওলাদার (৬০)নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে অপর ৩ জেলে।

ঘটনাটি ঘটেছে রবিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার ধাওয়া ইউনিয়নের পূর্ব পশারিবুনিয়া (নাথপাড়া) গ্রামে। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছেন।

জানা গেছে, নিহত পরেশ হাওলাদার ওই গ্রামের সখানাথ হালদারের ছেলে। আর এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই গ্রামের নির্মল হালাদার (৬৫) ও তার ছেলে সুভ্রত হালদারকে (২৫) গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত নির্মল হালদার ওই গ্রামের রাজ বিহারী হাওলাদারের ছেলে।

থানা পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন রাত সাড়ে ৯ টার দিকে স্থানীয় পশারীবুনিয়ার নাথপাড়া খালে বাধা জাল পাততে যায় স্থাণীয় নির্মল হালদার, তার ছেলে সুভ্রত হালদার ও স্থাণীয় মাধব চন্দ্র মিস্ত্রীর ছেলে নারায়ন মিস্ত্রী এ ৩ জনে। ওই একই স্থানে ব্যাসন জাল পাতেন পরেশ মিস্ত্রী। তাই তিনি ওই ৩ জনকে সেখানে বাধা জাল পাততে নিষেধ করেন। এ নিয়ে কথা কাটাকাটি হয়। এতে ওই ৩ জনে ক্ষিপ্ত হয়ে জেলে পরেশ হালদারকে মারধর করেন। সেখানেই পরেশ হালদারের মৃত্যু হয়।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস ওই জেলের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, এ ঘটনায় ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে এখই সকল ঘটনা বলা যাচ্ছে না।

এইচ এম লাহেল মাহমুদ /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »