হবিগঞ্জে চুনারুঘাটে বন্য শুকরের কামড়ে চা বাগানে বৃদ্ধের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে চুনারুঘাট উপজেলার নালুয়া চা বাগানে বন্য শুকরের কামড়ে পূর্ণিমা মুন্ডা (৬) নামে ১  বৃদ্ধ মহিলার মৃত্যু হয়।

রবিবার ( ১১ এপ্রিল)  দুপুরে  নালুয়া চা বাগানের গোটি বাড়ি ১৬ নম্বরে পাশে জঙ্গলে( ভারত-বাংলাদেশ)  লাকড়ি    আনতে গেলে পাগল বন্য শুকর বৃদ্ধ পূর্ণিমার উপর আক্রমন করলে ঘটনাটি ঘটে।

নিজস্ব মাধ্যমে জানা যায়,আহত অবস্থায় উপস্থিত কিছু লোকজন উনাকে দুপুর ২ টায় নালুয়া চা বাগানের হাসপাতালে রক্তাক্ত অবস্থায় নিয়ে আসে হাসপাতালে ডাক্তারের অনুপস্থিত থাকায় সিএনজি এর মাধ্যমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে যাওয়ার সময়েই যন্ত্রণা সহ্য করতে না পেরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত পূর্ণিমা শরীরের বিভিন্ন জায়গায় আঘাতে দাগ রয়েছে। মূখের গালে ও বুকের ডান(স্তনে) পাশে দাঁতের কামড়ের ও প্রচন্ড  রক্ত দেখা যায়।

পূর্ণিমা মুন্ডা নালুয়ার পশ্চিমটিলার মৃত গোপেশ মুন্ডার সহধর্মিণী ছিলের উনার একটি মাত্র মেয়ে ছিলো।  প্রতিদিনেই সে অন্যান্য মহিলাদের সাথে নিজের ঘরের জন্য শুকনো ডালপালা আনার জন্য যেতেন। পূর্ণিমা মুন্ডা খুব চঞ্চল স্বভাবে মহিলা ছিলেন হাসি- খুশি সাথে থাকতই। তবে কানে শুনতে পারতো না বেশি এর জন্য উনাকে বয়রি বলে ডাকতে সবাই।

পূর্ণিমার এই মর্মান্তিক মৃত্যুতে চা বাগান বাসী দূঃখ প্রকাশ করেন এবং দেখার জন্য ভীড় জমান।

খবরটি চুনারুঘাট প্রশাসনের নিকট গেলে চুনারুঘাট পুলিশ টিম মৃত্যু ব্যক্তিকে পরিদর্শন করেন। এবং জেলা প্রশাসকের স্বাক্ষর না পাওয়া পর্যন্ত লাশের দাফন কাজ হবে না বলে জানান।এই নিউজ লেখা মুহুর্ত পর্যন্ত ব্যবস্থা কার্যক্রম চলমান ছিল।

মোতাব্বির হোসেন কাজল /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »