চরফ্যাশনে করোনা সচেতনতায় প্রচার-প্রচারণা ও লিপলেট বিতরণ

চরফ্যাশন(ভোলা)প্রতিনিধিঃ মহামারী করোনা ভাইরাস সচেতনতায় প্রচার-প্রচারণা ও লিপলেট বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চরফ্যাশন উপজেলা টিম।

স্বাস্থ্য অধিদপ্তর, জেলা প্রশাসন ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সৌজন্যে কোভিড-১৯ মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে করণীয়  এবং ভেক্সিন গ্রহণে উৎসাহ প্রদানসহ উপজেলার বিভিন্ন স্থানে প্রচার-প্রচারণা এবং লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী কলেজ রোড, জ্যাকব এভিনিউ, সদর রোড, থানা রোড, হসপিটাল রোড এবং উপজেলার বিভিন্ন স্থানে প্রচার-প্রচারণা ও সচেতনতামূলক  লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা কোস্ট ফাউন্ডেশন এর সহকারী পরিচালক রাশিদা বেগম, চরফ্যাশন উপজেলা যুব  জলবায়ু ফোরামের সভাপতি মোঃ মনের আসলামি, চরফ্যাশন প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক আমির হোসেন, বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট চরফ্যাশন উপজেলা টিমের দলনেতা  মোবাশ্বের আলম নিশাত, উপ দলনেতা মোঃ তরিকুল ইসলাম, সদস্য রাকিবুল ইসলাম রেজভী ও আওরঙ্গজেব আলভী সহ আরো অনেকেই।

প্রচারণা কার্যক্রম উদ্ভোধনকালে বক্তারা বলেন,কোভিড -১৯ মহামারি করোনা ভাইরাস এর সংক্রমন রোধে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে. ঘরথেকে বের হওয়ার সময় মাস্ক পরিধান করে বের হতে হবে. সকলে সঠিক ভাবে সরকারি নির্দেশনা মেনে চললে করোনা সংক্রমণ হার কমানো যাবে।

মোঃ তরিকুল ইসলাম/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »