চরফ্যাসনে লকডাউনে প্রথম দিনে ১৮ মামলায় ২১ হাজার ৭ শ টাকা জরিমানা

চরফ্যাসন (ভোলা) : ভোলার চরফ্যাসনে লকডাউনের প্রথম দিনে চরফ্যাসনে ১৮ টি মামলায় ২১ হাজার ৭ শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটদ্বয়।

সোমবার দুপুরে চরফ্যাসনে ব্যবসায়ী এবং পরিবহনে এ জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন ১৫ মামলা ২০ জনের ১০ হাজার টাকা জরিমানা করেছেন। অপরদিকে উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও ভ্রাম্যমান আদাতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস ৩ টি মামলায় ১৫ জনের ১১ হাজার ৭ শ টাকা জরিমানা করেছেন ।

চরফ্যাসনে জনসাধারন এই লকডাউন কে তেমন গুরত্ত না দেওয়ায় এই জরিমানা করা হয় ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস বলেন, করোনা ( কোভিট-১৯) মহামারী আকারে বিস্তার করায় সরকারের ঘোষনানুযায়ী ৭ দিনের লকডাউন শুরু হয়েছে। আজ প্রথম দিনে পরিবহন ও বাজারের ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে।

সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ঔষধ, কীটনাশক, মুদি, কাঁচা মালের দোকান সহ নিত্য প্রয়োজনীয় দোকান খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়। এ আইন অমান্যকারী কে আইনের আওতায় জেল জরিমানা ও শাস্তি নিশ্চিত করা হবে।

চরফ্যাসনের ব্যবসায়ীদের ও জনসাধারণ কে লকডাউনের ৭ দিনে সরকারী নিয়মের মধ্যে বাজারে এসে নিজ দায়িত্বে মাস্ক পড়ে বাজার করে বাড়ী ফিরে যেতে বলেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রুহুল আমিন।

জামাল মোল্লা/ ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »