হবিগঞ্জেশায়েস্তাগঞ্জে দেড়লক্ষ টাকার অবৈধ ফার্নিচার আটক

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে শায়েস্তাগঞ্জে দেড় লক্ষ টাকার অবৈধ ফার্নিচার আটক করেছে বন বিভাগ।

শনিবার (৩ এপ্রিল) ভোর ৪টায় ঢাকা-সিলেট মহাসড়কের মিরপুর এলাকা থেকে ট্রাকসহ এসব ফার্নিচার জব্দ করা হয়।

বনবিভাগ সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ জেলার বেলাবো থেকে অবৈধ ফার্নিচার বোঝাই একটি ট্রাক সিলেট যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা মো. শহিদুর রহমানের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানের সময় লস্করপুর চেকপোস্টে ট্রাকটিকে থামানোর চেষ্টা করলে সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পিছনে ধাওয়া করলে মিরপুর এলাকায় ট্রাকটি ফেলে চালক পালিয়ে যায়। এসময় ঢাকা মেট্রো-ট-২০-৯৮৯৮ নাম্বারের গাড়িসহ গাড়িতে থাকা ফার্নিচার জব্দ করে শায়েস্তাগঞ্জ রেঞ্জে নিয়ে আসা হয়।

এবিষয়ে বনবিভাগের শায়েস্তাগঞ্জ রেঞ্জের কর্মকর্তা শহিদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ট্রানজিট পাস না থাকায় গাড়িসহ ফার্নিচার আটক করেছি। বন আইনের ৪১-৪২ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযানে সহযোগিতা করেন শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মো. আহমদ আলী, মো. জাকির হোসেন, রেঞ্জ সহযোগী কর্মকর্তা মো. ইসাক আলী, আশরাফ আলী, নজরুল ইসলাম।

জানা যায়, শনিবার ভোর ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গংগানগরে শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা মো. শহিদুর রহমানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মো. আহমদ আলীর, মো. জাকির হোসেন, রেঞ্জ সহযোগী কর্মকর্তা মো. ইসাক আলী, আশরাফ আলী, নজরুল ইসলাম।

মোতাব্বির হোসেন /কাজল ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »