ভোলায় আরও ১৭ জনের শরীরে করোনা শনাক্ত

ভোলা প্রতিনিধিঃ ভোলায় গত ২৪ ঘন্টায় ৬২ জনের নমুনা পরীক্ষা করে নতুন আরো ১৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ভোলার সিভিল সার্জন দপ্তর সূত্র এ তথ্য নিশ্চিত করেন।

নতুন আক্রান্তদের মধ্যে ১০ জন ভোলা সদর, ২ জন বোরহানউদ্দিন, ৪ জন লালমোহন ও এক জন তজুমদ্দিন উপজেলার বাসিন্দা। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ১৪৪ জনে দাঁড়িয়েছে। এছাড়া করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ১০ জনের।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় করোনা আক্রান্ত ১ হাজার ১৪৪ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ১ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় আক্রান্ত ৭১৩ জনের মধ্যে সুস্থ ৬১৩ জন। দৌলতখানে আক্রান্ত ৬০ জনের মধ্যে সুস্থ ৫৬ জন। বোরহানউদ্দিনে আক্রান্ত ১২৫ জনের মধ্যে সুস্থ ১১৩ জন, তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ৫১ জনের মধ্যে সুস্থ ৪৮ জন, লালমোহনে আক্রান্ত ৯২ জনের মধ্যে সুস্থ ৭৩ জন, চরফ্যাশনে আক্রান্ত ৭০ জনের মধ্যে সুস্থ ৬৬ জন এবং মনপুরা উপজেলায় আক্রান্ত ৩৩ জনের মধ্যে সুস্থ ৩২ জন। আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে আইসোলেশনে রয়েছেন।

এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ভোলা সদর, দৌলতখান, লালমোহন ও চরফ্যাশনে ১০ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে জেলার বাইরে ও উপসর্গ নিয়ে আরো অন্তত ৫০ জনের মৃত্যু হয়েছে।ভোলা থেকে এ পর্যন্ত ১০ হাজার ৫২৭ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষা করা হয়েছে।

সাব্বির আলম বাবু /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »