চরফ্যাসন জিন্নাগড়ে জেলেদের মাঝে ৪০ কেজি করে চাল বিতরন শুরু

চরফ্যাসন (ভোলা) : চরফ্যাসনের সদর ইউনিয়ন হিসেবে পরিচিত জিন্নাগড় ইউনিয়নের ২হাজার ২৭ জন জেলের মাঝে শনিবার সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জনপ্রতি ৪০ কেজি চাল বিতরন শুরু করেছেন।

জিন্নাগড় ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হোসেন মিয়া চাল বিতরন কালে স্বশরীরে উপস্থিত থেকে জনপ্রতি ৪০ কেজি করে চাল বিতরন কালে ট্যাগ অফিসার জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ কামাল হোসেন, ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস, বাকের, ২ নং সহিজল ৫ নং ওয়ার্ডের মোঃ সুমন মোল্লা উপস্থিত ছিলেন।

৯ টি ওয়ার্ডের মধ্যে শনিবার ১,২ ও ৩ নং ওয়ার্ডের ৬২৫ জনের মাঝে চাল বিতরন করা হয়েছে। রবিবার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের চাল বিতরন করা হবে। সোমবার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের জেলেদের মাঝে চাল বিতরন করা হবে বলে জিন্নাগড় ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হোসেন মিয়া জানিয়েছেন।

জেলে মহসিন জানান, ৪০ কেজি চাল পেয়েছি, জিন্নাগড় চেয়ারম্যান চাল দিয়ে বলেছে চাল কারো কম পেলে তাকে জানানোর জন্য। ইউপি সচিব বশির উল্লাহ জানান, জেলেদের মাঝে চেয়ারম্যান সাহেব ৩ দিন ব্যাপী ২০২৭ জন জেলেকে জনপ্রতি চাল দেয়ার সিদ্বান্ত নিয়েছেন।

আজ শনিবার ১,২ও ৩ নং ওয়ার্ডের জেলেদের কে চাল দেয়া হয়েছে। কার্ডধারী জেলে শাহেআলম মাঝি জানান, ৪০ কেজি করে চাল দেয়া হয়েছে। চাল পেয়ে এবারের রমজান মাসটা ভালো যাবে আমরা চেয়ারম্যান কে ধন্যবাদ জানাই।

জামাল মোল্লা/ ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »