কাউখালীতে ছাত্রলীগ কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,পিরোজপুর : পিরোজপুরের কাউখালীতে মো. আবু বক্কর সিদ্দিকি (২১) নামের এক ছাত্রলীগ কর্মীর  ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই  ছাত্রলীগ কর্মী  উপজেলার সদর ইউনিয়নের আসপদি গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে।

সে কাউখালী সরকারী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ও স্থাণীয় ছাত্রলীগ কর্মী। শুক্রবার (০২এপ্রিল) দুপুরে তাকে তার নিজ ঘরের জানালার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মরদেহটি  উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন দুপুর সোয়া একটার দিকে ওই  কলেজ ছাত্রকে   তাদের নিজ  ঘরের জানালার সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় পরিবারের লোকজন দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। তিনি পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছেন বলে পরিবারের দাবী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফাহাদ হোসেন জানান,ওই কলেজ ছাত্রকে  মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জানান, তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়তদন্তের পর তার মৃত্যুর কারন জানা যাবে।

এইচ এম লাহেল মাহমুদ /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »