স্বাধীনতা দিবসেও পতাকা উত্তোলিত হয়নি লালমোহন “পল্লী সঞ্চয় ব্যাংকে”

লালমোহন প্রতিনিধিঃ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে পতাকা উত্তোলিত হয়নি লালমোহন “আমার বাড়ি আমার খামার ও  পল্লী সঞ্চয় ব্যাংক” অফিসে।

শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে সকাল ৯টায় সরেজমিনে গিয়ে দেখা যায়,  লালমোহন উপজেলা পরিষদ ভবণের পূর্ব পার্শ্বে “আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক অফিসের সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। অফিসের প্রধান ফটকে ঝুলছিল তালা।

পতাকাবিহীন একই চিত্র ছিল বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, লালমোহন অফিসের।

এ বিষয়ে পল্লী সঞ্চয় ব্যাংকের এমএলএসএস নেছার উদ্দিনের মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, সকাল ৭টায় পতাকা উত্তোলন করা হয়েছে, বিকেল ৫টায় নামনো হয়েছে।

সকাল ৯টার দিকে অফিসের সামনে কোন পতাকা দেখা যায়নি কেন? জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান এমএলএসএস নেছার উদ্দিন।

অভিযোগ রয়েছে, জাতীয় কোন দিবসেই পতাকা উত্তোলন হয়না লালমোহন উপজেলা অধিকাংশ অফিসে। আর যেগুলো হয়, সেগুলোর মধ্যে ও অধিকাংশ অফিসের একটিমাত্র পতাকা দীর্ঘ বছরের পর বছর ব্যবহারের ফলে রঙ বিনষ্ট হয়ে লাল সবুজের রঙ হারিয়েছে। তবুও নতুন করে পতাকা তৈরির বালাই নেই অফিস কর্তৃপক্ষের।

এদিকে জাতীয় দিবসে পতাকা উত্তোলন না হওয়ার  ব্যাপারে জানতে চাইলে ” আমার বাড়ি, আমার খামার”র উপজেলা সমন্বয়কারী ও লালমোহন পল্লী সঞ্চয় ব্যাাংকের শাখা ব্যবস্থাপক লোকমান হোসেন বলেন, আমি আজকে অফিসে ঢুকিনি, তাই আসলে বিষয়টি বলতে পারবোনা।

এ ব্যাপারে জানতে চাইলে “আমার বাড়ি আমার খামার”র জেলা সমন্বয়কারী মেহেদী হাসান মারুফ বলেন, এমনটা হওয়ার কথা নয়, তবুও বিষয়টি আমি দেখতেছি।

সালাম সেন্টু /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »