মাস্ক পরার অভ্যাসে উদ্বুদ্ধকরণ প্রচারণা র্যালি

চরফ্যাসন (ভোলা) : ২১ মার্চ থেকে বাংলাদেশ পুলিশের উদ্যোগে মাস্ক পরা উদ্বুদ্ধকরণ কার্যক্রম শুরু হয়েছে। পুলিশের এই কার্যক্রমের স্লোগানে- ‘মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ।

রবিবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০ টায় কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবিলায় দক্ষিণ আইচা থানা পুলিশের উদ্যোগে প্রচারণা র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় দক্ষিণ আইচা  থানার সামনে থেকে র‍্যালি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে চরমানিকা ইউনিয়ন পরিষদের নিচ তালায় এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় দক্ষিণ আইচা থানার ওসি হারুন অর রশিদ বলেন,করোনা ভাইরাসের প্রকোপ গত  মাস পর্যন্ত কম থাকলেও মার্চ থেকে এটি বৃদ্ধি পেয়েছে। আমাদেরকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে। তিনি মানুষকে মাস্ক নিয়ে ঘর থেকে বের হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

তিনি আরও জানান,করোনার যে স্বাস্থ্যবিধি রয়েছে সেগুলো অবশ্যই মানতে হবে। স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে। পুলিশ জনগণের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ঝুঁকি নিয়ে কাজ করেছে। এ পর্যন্ত পুলিশের অনেক সদস্য করোনায় মৃত্যুবরণ করেছে। আক্রান্ত হয়েছে বিপুল সংখ্যক পুলিশ সদস্য। দক্ষিণ আইচা থানা এলাকার মানুষকে আমরা প্রেরণা দিয়ে মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে চাই। মানুষ নিজের দায়িত্ববোধ থেকে নিজের ও নিজের পরিবারের জন্য মাস্ক পরবে বলে আশা করছি।

প্রচারণা র‍্যালি ও আলোচনা সভায় দক্ষিণ আইচা থানা পুলিশ ও এলাকার বিভিন্ন জনসাধারন উপস্থিত ছিলেন।

জামাল মোল্লা /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »