বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে উত্তরণ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

সাভার প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে অসহায়, দুস্থ ও তৃতীয় লিঙ্গের (হিজড়া) মানুষের জন্য উত্তরন ফাউন্ডেশনের উদ্দ্যোগে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। এতে সার্বিক সহযোগিতা ও ত্রান বিতরণ করেন সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোঃ রমজান আহম্মেদ।

রবিবার দুপুরে সাভার পৌরসভার বাড্ডা উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রান বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক পরিবারকে ৪ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাউল ও ১ কেজি চিনি বিতরণ করা হয়।

বাংলাদেশে প্রানঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই এখন পর্যন্ত সাধারণ মানুষের পাশে এসে অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছে উত্তরন ফাউন্ডেশন। এরই ধারাবাহিকতায় পৌরসভার ১ নং ওর্য়াডে অসহায় দুস্থ ও কর্মহীন প্রায় ৩শ ৫০ টি ও ১শ ৫০ টি হিজড়া পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

ত্রান সামগ্রী বিতরণ প্রসঙ্গে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রমজান আহম্মেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে আজকের এই ত্রাণ বিতরণ কার্যক্রম। উত্তরণ ফাউন্ডেশনের  প্রতিষ্ঠাতা ডিআইজি হাবিবুর রহমানের একক প্রচেষ্টায় এই ত্রাণ বিতরণ করা হচ্ছে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের আত্মার শান্তি কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। এছাড়া উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডিআইজি হাবিবুর রহমানের জন্য দোয়া প্রার্থনা করেন। তিনি আরো বলেন, মহামারীর প্রকোপ শেষ না হওয়া পর্যন্ত উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ত্রান বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

মোঃ জীবন হাওলাদার /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »