করোনা মোকাবেলায় পিরোজপুরে জেলা পুলিশের র্যালী

জেলা প্রতিনিধি,পিরোজপুর: দ্বিতীয় ধাপের করোনা মোকাবেলায় সচেতনতার জন্য জন্য মাক্স, লিফলেট বিতরণ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ মার্চ) দুপুরে পিরোজপুর শহরের বঙ্গবন্ধু চত্বরে থেকে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এর নেতৃত্বে জেলা পুলিশের আয়োজনে সচেতনতা র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাস স্ট্যান্ডে গিয়ে এক পথসভায় অনুষ্ঠিত হয়।

পথসভায় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন,দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলার জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরতে হবে।কারো মধ্যে করোনার উপশম দেখা দিলে করোনা পরীক্ষা করে হোম কোয়ারাইন্টেনে থাকতে হবে।যদি হোম কোয়ারাইন্টেনে শারিরিক অবস্থা খারাপ মনে হয় তাহলে দ্রুত হাসপাতালে ভর্তি করুন। সরকারী বেসরকারী কর্মকর্তা কর্মচারী, ব্যবসায়ী, বাজারের বিক্রেতা ও ক্রেতা, সাধারণ পথচারীদের স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরতে এবং সকলে নিজ নিজ জায়গা থেকে নো মাক্স নো সার্ভিস সিস্টেম মেনে চলতে অনুরোধ করেন পুলিশ সুপার । তিনি বলেন, বিগত দিনের মত পুলিশের সকল সদস্য আপনাদের পাশে সার্বক্ষনিক ভাবে উপস্থিত থাকবে।

এ সময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সাধারণ পথচারীদের মাঝে মাক্স, লিফলেট বিতরণ করেন।এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খাইরুল আহসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকমর্তা মুহা: নুরুল ইসলাম বাদল সহ জেলা পুলিশের সদস্যরা।

এইচ এম লাহেল মাহমুদ/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »