হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও ডিবিসি নিউজের সাংবাদিকের মৃত্যু,বিভিন্ন মহলের শোক

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য,জেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও ডিবিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন চলে গেলেন না ফেরার দেশে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার বিকেল তিনটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় তার। স্বজনরা জানান, দুপুরে হঠাৎই স্ট্রোক করলে তাকে হবিগঞ্জ থেকে সিলেটে নেয়ার পথে মারা যান তিনি। এর আগেও হৃদরোগে আক্রান্ত হয়ে একাধিকবার চিকিৎসা নিয়েছিলেন মামুন। তিনি হবিগঞ্জ পৌর এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে থাকতেন।

তিনি ডেইলি অবজারভার পত্রিকায়ও জেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। দুপুর আনুমানিক ১টার দিকে তাকে অসুস্থ অবস্থায় হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেটে পাঠান।

আব্দুল্লাহের সহকর্মীরা জানান, হৃদরোগে আক্রান্তসহ তার শরীরে বিভিন্ন জটিলতা ছিল। সদালাপী, মৃদুভাষী ও পেশার প্রতি নিষ্ঠাবান ছিলেন সাংবাদিক আল মামুন। তার চলে যাওয়ায় হবিগঞ্জের সাংবাদিক অঙ্গণে নেমে এসেছে শোকের ছায়া।

আব্দুল্লাহ আল মামুন হবিগঞ্জ শহরের চিড়াকান্দি এলাকার বাসিন্দা ছিলেন। শুক্রবার বাদ এশা গ্রামের বাড়ি নবীগঞ্জের বৈলাকীপুরে নামাজে জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে বলে মরহুমের পরিবার সূত্রে জানা গেছে।

সাংবাদিক মামুনের মৃত্যুতে হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, ক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান শামীম আহছান, বর্তমান সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ হাকিম, সাধারণ সম্পাদক এম এ আজিজ সেলিম, যুগ্ম সম্পাদক এম এ আর শায়েল শোক প্রকাশ করাসহ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।

এদিকে সাংবাদিক মামুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান  মনির,সাধারন সম্পাদক ও ION টিভির ইউরোপের বিশেষ প্রতিনিধি বকুল খান, অষ্ট্রিয়া- বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ও অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা এবং ইউরো বাংলা টাইমসের এডিটর-ইন-চিফ মাহবুবুর রহমান, ইউরো সমাচার পত্রিকার সাব-এডিটর  আনিসুজ্জামান, সাব-এডিটর সোহেল চৌধুরী, জার্মান-বাংলা প্রেস ক্লাবের সভাপতি,চ্যানেল আই এর সিনিয়র রিপোর্টার ও ION টিভির বিশেষ প্রতিনিধি হাবিবুর রহমান হেলাল এবং গ্রিক বাংলা প্রেস ক্লাবের সভাপতি ও বিডি নিউজ ইইউ এর সম্পাদক এবং প্রকাশক জহিরুল ইসলাম । সকলেই মরহুমের রুহের মাগফেরাৎ কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

মোতাব্বির হোসেন কাজল /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »