ঝালকাঠি পৌরসভায় শো ডাউন করে মনোনয়নপত্র জমা দিলেন

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি পৌরসভার নির্বাচনে কাউন্সিলর প্রার্থীরা বড় বড় মিছিল নিয়ে শোডাউন করে গতকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন তাদের মনোনয়নপত্র জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আরিফুল ইসলামের কাছে দাখিল করেছেন।

একটি মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, সাবেক মেয়র আফজাল হোসেন ও ইসলামী আন্দোলনের প্রার্থী মো: হাবিবুর রহমান ৩জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

সংরক্ষিত কাউন্সিলর ৩টি পদে ১নং ওয়ার্ডে ৭জন, ২নং ওয়ার্ডে ৪জন ও ৩নং ওয়ার্ডে জন সহ ১৫জন এবং সাধারণ কাউন্সিলর ৯টি পদে ১নং ওয়ার্ডে ১জন, ২নং ওয়ার্ডে ১জন, ৩নং ওয়ার্ডে ৫জন, ৪নং ওয়ার্ডে ৪জন,৫নং ওয়ার্ডে ১জন, ৬নংওয়ার্ডে ৫জন, ৭নং ওয়ার্ডে ৫জন, ৮নংওয়ার্ডে ৭জন ও৯নং ওয়ার্ডে ৬জন সহ ৩৫জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ১১এপ্রিল ইভিএম ব্যবহার করে নির্বাচন অনুষ্ঠিত হবে। ২২টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। ঝালকাঠি পৌরসভায় ২০১৬০জন মহিলা ভোটার ও ১৯৪৭৬জন পুরুষ ভোটার সহ ৩৯৬৩৬জন ভোটার রয়েছে।

একই দিন জেলার ৪টি উপজেলার ৩২টি ইউনিয়নের মধ্যে ৩১টি ইউনিয়নের নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। ঝালকাঠি পৌরসভার সাথে এই ৩১টি ইউনিয়নের ভোট গ্রহণ একই দিন ১১ এপ্রিল।

বাধন রায় /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »