চরফ্যাসনে ঝুঁকিপূর্ণ ব্রীজ দূর্ভোগে শিশু ও পথচারীরা

চরফ্যাসন(ভোলা) : চরফ্যাসন উপজেলার দুলারহাট থানার নুরাবাদ ৫নং ওয়ার্ডে একটি ব্রীজ ভেঙে যাওয়ার কারনে পথচারীসহ যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,নুরাবাদ ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা এবং নুরাবাদ ইসলামীয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঝামাঝি যায়গায় এই ব্রীজটি। ব্রীজের পূর্ব পাশে স্কুল আর পশ্চিম পাশে ডিগ্রি মাদ্রাসা। ব্রীজটি এখন এমন ভাবে মাঝখান দিয়ে ভেঙে গেছে প্রতিদিন ঘটছে ছোট-বড় দূর্ঘটনা।

নুরাবাদ মাদ্রাসা মসজিদের মক্তব রয়েছে সেখানে বাচ্চারা মক্তবে যাওয়ার পথে খালে পড়ে দুর্ঘটনার শিকারের খবর পাওয়া গেছে। এমনকি এখন কচিকাঁচা কোমলমতি শিশুরা খালে পরে যাওয়ার ভয়ে মক্তবে যাওয়া বন্ধ করে দিয়েছে। বঞ্চিত হচ্ছে সকালের কোরআন শিক্ষা থেকে।

১৯মার্চ বৃহস্পতিবার নাসিম নামের একজন মোটর সাইকেল চালক গুরুতর আহত হয়ে এখন চরফ্যাসন হাসপাতালে ভর্তি আছে। ব্রীজ সংলগ্ন একটি মাধ্যমিক বিদ্যালয়, একটি কমিউনিটি ক্লিনিক, একটি নুরানী মাদ্রাসা ও একটি কো-ইড স্কুল রয়েছে।

এলাকাবাসী জানান,আমরা প্রতিদিন রাত ১০-১২টার মধ্যে বাড়ী যাই, যেতে অনেক ভয় লাগে। যে কখন খালে পরে যাই। নুরাবাদ ৫নং ওয়ার্ড বাসীর প্রানের দাবী এই ব্রীজটি পুণরায় ভেঙে নতুন করে নির্মান করে দেওয়ার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান এর দৃষ্টি কামনা করেছেন।

জামাল মোল্লা /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »