উন্মুক্ত হলো শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক

চরফ্যাসন (ভোলা) : চরফ্যাসনে উন্মুক্ত হলো শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক মুজিব শতবর্ষে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও উন্নয়নশীল দেশে পদার্পণের শুভক্ষণে নতুন প্রজন্ম ও জনসাধারণের জন্য আনুষ্ঠানিকভাবে শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক উন্মুক্ত করে দেওয়া হলো।

১৭ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত ওই পার্কটি উন্মুক্ত থাকবে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বুধবার উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এই পার্কটি উন্মুক্ত করে দেন। এ সময় শিশু ও কিশোর-কিশোরীসহ বিভিন্ন বয়সীদের উপচে পড়া ভিড় দেখা যায়।

এ সময় জ্যাকব বলেন, আমাদের সৌভাগ্য যে বঙ্গবন্ধুর মতো একজন মহান নেতার জন্ম এই বাংলাদেশে হয়েছে। তার যৌবনের অধিকাংশ সময় কাটিয়েছেন জেলখানায়, দেশের জন্য ভালোবাসা ছিল অপুরন্ত। আজ তাঁর প্রতি শ্রদ্ধা ভালোবাসা রেখে শিশু শিক্ষার্থী ও বিভিন্ন বয়সীদের জন্য শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং চিত্রাংকন প্রতিযোগীদের মাঝে পুরস্কার দেওয়া হয়েছে। উদ্বোধন শেষে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

‘মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু’ শীর্ষক এই শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক ১৭ মার্চ থেকে আগামী ২৬ মার্চ পর্যন্ত পর্যটক ও নতুন প্রজন্মের জন্য উম্মুক্ত থাকবে বলে পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ ইউরো সমাচার কে নিশ্চিত করেছেন।

জামাল মোল্লা /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »