স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোক চিত্র পরিদর্শন করেন জমিয়ত নেতৃবৃন্দ

চরফ্যাসন,ভোলা : ভোলার চরফ্যাসনে মাদরাসা শিক্ষক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেসিন চরফ্যাসন উপজেলা শাখার যুগ্ম আহবায়ক কামরুজ্জামানের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রদর্শীত আলোক চিত্র পরিদর্শন করেন সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১৭মার্চ) বিকালে চরফ্যাসন ফ্যাশন স্কয়ারে আয়োজিত এ আলোকচিত্র প্রদর্শনে ১৯৭১সালের গঠিত মহান মুক্তিযুদ্ধ মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু এবং পরবর্তীতে দেশ পরিচালনার চিত্র পরিদর্শন করেন শিক্ষক সংগঠনের এ নেতৃবৃন্দ।

এর আগে বেলা ১২টায় মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে চিত্রাঙ্কন ও কবিতা আবৃতি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। ব্রোজ গোপাল টাউন হলে আয়োজিত এ চিত্রাঙ্কন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন তিনি।

এছাড়াও বেলা ১১টায় ফ্যাশন স্কয়ার চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এমপি জ্যাকব। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, সাবেক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলালসহ আরও অনেকে। মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে পৌরসভার তত্তাবধানে শেখ রাসেল শিশু পার্ক ও বিনোদন কেন্দ্রে দর্শনার্থীসহ শিশুদের জন্য সকল ধরনের রাইড ১০ দিনের জন্য উন্মুক্ত করে দেয় কর্তৃপক্ষ।

এসময় শিশু ও কিশোর কিশোরীসহ বিভিন্ন বয়সীদের ভীড় দেখা যায় চরফ্যাসনের এ বিনোদন পার্কে।

জামাল মোল্লা/ ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »