ভোলায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

ভোলা প্রতিনিধি: ভোলায় অভিমান করে সাদিয়া আফরিন লিয়া (১৮) নামে এক কলেজছাত্রী ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ভোলা শহরের কালীবাড়ী রোডের ভদ্রপাড়া থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সাদিয়া আফরিন লিয়া ভোলা পৌর ৩ নম্বর ওয়ার্ডের কালিবাড়ি রোডের ভদ্রপাড়া এলাকার বাসিন্দা মো. সেলিমের মেয়ে। তিনি ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  লিয়ার বাবা বাড়ি ফিরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লিয়াকে দেখতে পায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

লিয়ার বাবা মো. সেলিম জানান, বিকেলে লিয়া তার সঙ্গে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে রিকশাযোগে বাড়ি থেকে বের হয়। বাড়ি ফেরার পর রুমের দরজা বন্ধ করে দেয় লিয়া। পরিবারের লোকজন তাকে ডাকা ডাকি করে। কোনো সাড়াশব্দ না পেয়ে রুমের দরজা ভেঙে দেখি লিয়া ফ্যানের সঙ্গে ঝুলছে।

ভোলা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর রহস্য এখনও জানা যায়নি। তবে আমরা তদন্ত করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে

সাব্বির আলম বাবু/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »