ION টিভির ইউরোপের বিশেষ প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন বকুল খান,বিভিন্ন মহলের অভিনন্দন

ইউরোপ ডেস্কঃ লন্ডন থেকে প্রচারিত ইউরোপের বহুল জনপ্রিয় টিভি মিডিয়া আই অন টিভিতে ইউরোপের বিশেষ প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক বকুল খান। গতকাল আই অন টিভির র এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

বকুল খান ION টিভির(sky782) শুরু থেকেই স্পেন প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন, এছাড়াও আই অন টিভিতে তিনি “ইউরোপের কথা” অনুষ্ঠানের উপস্থাপকের দায়িত্ব পালন করছেন। উল্লেখ্য এর আগে তিনি স্পেন থেকে চ্যানেল আই এর প্রতিনিধিত্ব করেছেন । বর্তমানে নিউজ চ্যানেল ডিবিসি র স্পেন প্রতিনিধি হিসেবেও কর্মরত রয়েছেন। তিনি বাংলাদেশ এবং অষ্ট্রিয়া থেকে যৌথভাবে প্রকাশিত ইউরো বাংলা টাইমসের স্পেনের ব্যুরো চিফ হিসেবে দায়িত্ব পালন করছেন ।

এছাড়াও ইউরোপের সর্ববৃহৎ সাংবাদিকদের পরিবার খ্যাত অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের(AEBAPC) সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করছেন বকুল খান।

বকুল খানের এই পদোন্নতিতে অভিনন্দন জানিয়েছেন অষ্ট্রিয়া-বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ও ইউরো বাংলা টাইমসের এডিটর ইন চিফ মাহবুবুর রহমান,ইউরো বাংলা টাইমসের কন্সালটিং এডিটর রিশান  নাসরুল্লাহ,ইউরো বাংলা টাইমসের নির্বাহী সম্পাদক মাইদুল ইসলাম খান মামুন, জার্মান-বাংলা প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হেলাল,বিডি নিউজ ইউরোপ এর সম্পাদক ও প্রকাশক এবং গ্রিক বাংলা প্রেস ক্লাবের সভাপতি জহিরুল ইসলাম, অষ্ট্রিয়া আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কবির এবং ইউরো বাংলা টাইমস পরিবার ।

এক অভিনন্দন বার্তায় তারা বলেন, নিষ্ঠার সাথে কাজ করলে এর মূল্যায়ন হবেই ইনশাআল্লাহ । সকলে বকুল খান কে লাল-গোলাপ শুভেচ্ছা জানান ।

নি প্র /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »