অনূর্ধ্ব – ১৯ ক্রি‌কে‌ট দ‌লের চুড়ান্ত স্কোয়াডে শায়েস্তাগঞ্জের তারেক

হবিগঞ্জ প্রতিনিধি: আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলতে ভারত সফরে যাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আফগান যুবাদের বিপক্ষে সিরিজের জন্য ১৬ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে। প্রাথমিক দল থেকে চুড়ান্ত দলেও সুযোগ পেল হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার চরনুরআহমদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে হাফেজ মহিউদ্দিন তারেক।

তারেক ছোট বেলা থেকেই পড়াশুনার পাশাপাশি ক্রিকেটকে ভালোবেসে আপন করে নিয়েছিল। কোরআনে হাফেজ তারেক বিকেএসপিতে ৫ বছর আগে ক্লাস সেভেনে ভর্তি হয়। ইতিমধ্যে তারেক অনুর্ধ ১৬, ১৭,১৮ দলে খেলেছে। মুলত তারেক পেস বোলার। তবে ব্যাটিং খুব ভাল করতে পারে। সম্প্রতি ইয়ূথ টুর্নামেন্টে অলরাউন্ডার ফারপমেন্সের কারনে বিসিবি ঘোষিত ৪৫ জনের প্রাথমিক দলে সুযোগ পেয়েছিল তারেক ।

হাফেজ মহিউদ্দিন তারেকের বড়ভাই মিজানুর রহমান রুমান বলেন ছোট বেলা থেকেই তারেকের ক্রিকেটের প্রতি প্রচুর আগ্রহ ছিল। হাফিজি পড়ার পাশাপাশি তারেক নিয়মিত ক্রিকেট খেলত। তারেক যে বছর কোরআনে হাফেজ হয় সে বছরই বিকেএসপিতে চান্স পায়। বিকেএসপিতে সুযোগ পাওয়ার পর নিয়মিত ভালো ফারপামেন্সের কারনে অনুর্ধ ১৬,১৭,১৮ দলের খেলেছে। আমি আশাবাদি জাতীয় দলেও সুযোগ পাবে তারেক। আমাদের স্বপ্ন জাতীয় দলে শায়েস্তাগঞ্জের প্রতিনিধিত্ব করবে তারেক।

মোতাব্বির হোসেন কাজল/ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »