ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দক্ষিণ আইচা থানায় আলোচনা সভা অনুষ্ঠিত

চরফ্যাসন(ভোলা): ইউনেস্কোর মোমোরী অব দ্য ওর্য়াল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টারে জাতীর জনক বঙ্গবন্ধুর ৭মার্চের ঐতিহাসিক ভাষণ ২o১৭ সালে বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি লাভ,বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বাংলাদেশ মধ্যম আয়ের দেশে স্বীকৃতি পাওয়ার গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭মার্চ) বিকেলে ৩টা সময় দক্ষিণ আইচা থানা কর্তৃক আয়োজনে থানা ভবনের হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকেল তিনটায় কেক কাটার মধ্যদিয়ে এ দিনটি পালনে দক্ষিণ আইচার সর্বস্তরের সরকারী কর্মকর্তা কর্মচারী, মুক্তিযোদ্ধাসহ প্রাতিষ্ঠানিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় দক্ষিণ আইচা থানার ওসি হারুন অর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চর মানিকা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ভোলা জেলা পরিষদ সদস্য আব্দুর রব মিয়া, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সাধারণ সম্পাদক ইয়াছিন মোহাম্মদ, ওসি তদন্ত মিলন কুমার ঘোষ, দক্ষিণ আইচা যুবলীগ যুগ্ম আহবায়ক মহিউদ্দিন,সহ আরো অনেকে।

এসময় বক্তারা বলেন, জাতির সংকটকালে বঙ্গবন্ধু ঐতিহাসিক রেসকোর্স ময়দানে “এবারের সংগ্রাম, স্বাধীনতার সংগ্রাম” বলে তার ভাষণের মধ্য দিয়ে বাঙ্গালী জাতিকে মুক্তির জন্য ডাক দিয়ে একটি স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসআই মোঃ অমিত হাসান চরমানিকা ইউনিয়ন যুবলীগের সভাপতি গিয়াস মেম্বার ।

জামাল মোল্লা /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »