ভিয়েনায় প্রাক্তন প্রেমিকার উপর পেট্রোল হামলা চালিয়ে প্রেমিক পালিয়ে গেছে

ইউরোপ ডেস্কঃ অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনার স্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছেন আজ শুক্রবার সকাল ১১:৪০ মিনিটে ৯ নাম্বার ডিস্ট্রিক্ট আলসার গ্রাউন্ডের নুসডরফার স্ট্রাসের সন্নিকটে একজন মহিলাকে অগ্নিদগ্ধ অবস্থায় রাস্তায় দৌড়াতে দেখা গেছে।

খবর পেয়ে মুহুর্তের মধ্যেই পুলিশ,ফায়ার সার্ভিস ও এমবুলেন্স এসে মহিলাকে গুরুতর অগ্নিদগ্ধ হয়ে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। পেট্রোলের আগুনে মহিলার সারা শরীরেই আগুন ধরে যায়। আগুনের ধোঁয়া অনেক দূর থেকেও দেখা গেছে।

সংবাদ মাধ্যম জানিয়েছেন,মহিলা হাসপাতাল যাওয়ার পূর্বে পুলিশকে জানিয়েছেন যে,তার ৪৭ বৎসর বয়স্ক প্রাক্তন প্রেমিক তার শরীরের তরল দ্যাহ্য পদার্থ সম্ভবত পেট্রোল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়।

ঘটনার সময় ৩৫ বৎসর বয়স্কা মহিলা Nussdorfer Strasse এর একটি তাবাকের (সিগারেট ও পত্রিকার দোকান) দোকানে সহকারী হিসাবে কর্মরত ছিলেন।

কয়েকজন প্রত্যক্ষদর্শীর উদ্ধৃতি দিয়ে সংবাদ মাধ্যম জানিয়েছেন,অপরাধী প্রেমিক তার প্রেমিকাকে সম্ভবত দোকানের ভিতরেই জোড় করে শরীরে পেট্রোল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ এখন হত্যার প্রচেষ্টার অভিযোগে এই প্রাক্তন প্রেমিককে হন্য হয়ে খুঁজছে।

কবির আহমেদ /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »