গ্রীসে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর সুজন দেবনাথ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

গ্রীস: গ্রীসে বাংলাদেশ দূতাবাস কার্যালয়ে বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস পক্ষ থেকে তাঁকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রীসে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আসুদ আহমেদ, কাউন্সিলর মুহাম্মদ খালেদ, নবাগত শ্রম শাখার প্রধান শ্রী বিশ্বজিৎ পাল,বাংলাদেশ কমিউনিটির সভাপতি আব্দুল কুদ্দুস, সাবেক সভাপতি তাজুল ইসলাম, বর্তমান সিনিয়র সহ সভাপতি আহসান উল্লাহ হাসান, সহ-সভাপতি যথাক্রমে আব্দুল করিম,শামশুল আলম দীপ্তি, ইলিয়াস হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, গ্রীক বাংলা প্রেস ক্লাব সভাপতি জহিরুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভূইয়া সহ দূতাবাসের আরো অনেকে।

এ সময় বক্তব্য রেখেছেন দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আসুদ আহমেদ । তিনি বলেন,  প্রবাসীদের পাশে সকল সময় যেভাবে থাকা দরকার,দূতাবাস সেভাবেই পাশে থাকবে ইনশা আল্লাহ্‌ ।

বক্তব্যে বাংলাদেশ কমিউনিটির সভাপতি আব্দুল কুদ্দুস বলেন,একজন কাউন্সিলর হিসেবে কাউন্সিলর সুজন দেবনাথ যেভাবে শুরু থেকে প্রবাসীদের পাশে ছিলেন সেটি সত্যিই প্রশংসার দাবী রাখে। গ্রীসে বসবাসরত বাংলাদেশিরা কখনো আপনাকে ভুলবে না আপনার জন্য আমাদের পক্ষ থেকে দোয়া প্রবাহমান থাকবে বলে তিনি উল্লেখ করেন।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন আহসান উল্লাহ হাসান তাজুল ইসলাম,ইলিয়াস হাওলাদার,শামশুল আলম দীপ্তি, আব্দুল করিম, জাকির হোসেন ও জহিরুল ইসলাম।

দূতাবাসের বিদায়ী কাউন্সিলর সুজন দেবনাথ বক্তব্যে বলেন,যে কাজগুলো করেছি সবই ছিল দূতাবাসের ধারাবাহিক কার্যক্রম। তিনি আরো বলেন গ্রীসে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা বাস্তবিক অর্থে ভাল মানুষ এবং সকলের জন্য তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সভার শেষে সকলকে ধন্যবাদ জানিয়ে বিদায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

জহির উদ্দিন মিয়াজি /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »