প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সর্বশেষ্ঠ ও সৎ রাষ্ট্র প্রধান-মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

পিরোজুপর জেলা প্রতিনিধি: মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  দেশ আজ
উন্নয়নের মহাসড়কে। বিশ্বের মধ্যে বাংলাদেশে যে উন্নয়ন হচ্ছে তা দেখে বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্র নায়করা আজ হতবাক।

করোনার এ মহা সংকটময় মূহুর্তে বিশ্বের প্রায় সকল দেশে উন্নয়ন মূলক কাজ থমকে গেলেও বাংলাদেশের উন্নয়ন থামে নি। আর এটা একমাত্র প্রধান মন্ত্রী শেখ হাসিনার মতো নেতার নেতৃত্বের কারনেই সম্ভব হয়েছে। বিএনপি জোট সরকারের  সময় বাংলাদেশ ছিলো দুর্নীতির  স্বর্গ রাজ্য। কিন্তু আজ বাংলাদেশ দুর্নীতি মুক্ত। প্রধানমন্ত্রী বা তার পরিবার দুর্নীতি করেন না। তিনি কারো দুর্নীতিকে প্রশ্রয় দেন না। তিনি বিশ্বের  সকল রাষ্ট্র প্রধানদের মধ্যে একজন সর্ব শ্রেষ্ট ও সৎ রাষ্ট্র প্রধান।

শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগ সরকারের টানা একযুগ ও শ.ম রেজাউল করিমের   ২ বছরের এমপি কালে পিরোজপুর-১ (নাজিরপুর, নেছারাবাদ ও পিরোজপুর সদর) আসনের উন্নয়নের ধারা বাহিকতা সম্ভাবনা উপলক্ষে অনুষ্ঠিত বিশাল জন সভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এ কথা বলেন।এ সময় তিনি তার এমপি কালে পিরোজপুর-১ আসনে উন্নয়নের বিভিন্ন ফিরিস্তি তুলে ধরেন।

পিরোজপুরের নাজিরপুর উপজেলা শেখ রাসেল স্টেডিয়ামে বুধবার (০৩ মার্চ) বিকাল থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত উপজেলা  আ’লীগের সহসভাপতি মাস্টার কেশব লাল দাসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত ওই  বিশাল সমাবেশে  বক্তব্য রাখেন পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, জেলা আ’লীগের সাবেক সভাপতি ও এমপি অ্যাডভোকেট চন্ডি চরন পাল, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু,ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ,  উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু,  শ্রীরামকাঠী উত্তম কুমার মঠের প্রতিষ্ঠাতা কুমার আচার্য, জেলা স্বেচ্চা সেবকলীগের আহ্বায়ক শফিউল হক মিঠু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল  লতিফ,  উপজেলা  যুব লীগের সভাপতি এম খোকন কাজী, জেলা পরিষদ সদস্য সুলতান মাহামুদ খান, তুহিন হালদার তিমির প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় নেতারা সহ পিরোজপুর জেলা ও  বিভিন্ন
উপজেলা আ’লীগের নেতারা ।
এইচ এম লাহেল মাহমুদ /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »