মানুষের বীমার অর্থ ও সম্পদ সুরক্ষা করতে হবে-আমির হোসেন আমু

ঝালকাঠি প্রতিনিধি: আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন। মানুষের বীমার অর্থ ও সম্পদ সুরক্ষা করতে হবে এবং অপচয় রোধ করে বীমা শিল্পকে দেশের জাতীয় উন্নয়নের সাথে সম্পৃক্ত করে এই শিল্পকে এগিয়ে নিয়ে যেতে হবে।

তিনি সোমবার সকাল ১১টায় শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয় বীমা দিবস উদযাপন অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে(ভাচুয়ালী) একথা বলেছেন।

জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার ও ঝালকাঠি প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত বিশেষ অতিথি ছিলেন।

অন্যদের মধ্যে বীমা প্রতিষ্ঠানে প্রতিনিধি আব্দুল মতিন, আব্দুল কাইউম ও জামাল হোসেন বক্তব্য রাখেন। পরে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোং পক্ষ থেকে মরোনত্তর বীমা গ্রাহকের স্ত্রী নীপা পালকে ১ লক্ষ টাকার বীমা দাবীর চেক প্রদান করা হয়।

এছাড়াও বীমা দিবস উপলক্ষে রচনা প্রতিযোগীতায় বিজয়ী ও বীমা কাজে সফলতা অর্যনকারী ৩ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। জেলা প্রশাসনের আয়োজনে বাংলাদেশ ইন্সুরেন্স ফোরাম সহযোগীতা করেছে।

বাধন রায় /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »