ভোলার চরফ্যাসন পৌরসভার বিপুল ভোটে মেয়র নির্বাচিত হলেন নৌকার মাঝি মোঃ মোরশেদ

চরফ্যাসন(ভোলা) থেকে: চরফ্যাসন পৌরসভার নির্বাচন শেষ,  ফলাফল ঘোষণা করেছেন । ফলাফল  অনুযায়ী নৌকা মার্কায় ১৪ হাজার ৯১৮ জন ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী মোঃ শরীফ হোসাইন নারিকেল গাছ ৭৮১ ভোট এবং বিএনপির প্রার্থী ধানের শীষ মার্কা ৭৪৭ ভোট পেয়েছেন তৃতীয়স্থান দখলে আছেন।

অন্যদিকে ১২ জন কাউন্সিলর প্রার্থী বিজয়ী ঘোষণা করেছেন । ১ নং ওয়ার্ডে ফখরুল আলম স্বপন ( পাঞ্জাবী), ২ নং ওয়ার্ডে মোঃ মফিজ ( পানির বোতল), ৩ নং ওয়ার্ডে মতিন মোল্লা ( পাঞ্জাবী), ৪ নং ওয়ার্ডে আকতারুল আলম সামু( পাঞ্জাবী), ৫ নং গিয়াস ( ডালিম) ৬ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কাজী মনির হোসেন, ৭নং ওয়ার্ডে মুস্তাহিদূল হক তানবীর, বিনা প্রতিদ্বন্দ্বিতায় হোঁচট হয়েছেন, ৮ নং ওয়ার্ডে সিদ্দিকুর রহমান মোক্তাদি ( ডালিম) এবং ৯ নং ওয়ার্ডে মিজানুর রহমান মঞ্জু ( উটপাখি) মার্কার প্রার্থী বে -সরকারী ভাবে বিজয় ঘোষনা করা হয়েছে।

এ ছাড়া সংরক্ষিত-১ (১, ২,৩) ফরিদা পারভীন ৬০ বেশী পেয়ে আনারস প্রতীককে বিজয়ী হয়েছেন। সংরক্ষিত ২(৪,৫,৬) রেজওয়ানা পারভীন কে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ও সংরক্ষিত – ৩( ৭,৮ ও ৯) জাহানারা বেগম জয় লাভ করেছেন। প্রকাশ, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আকতারুল আলম সামু এই বার সহ মোট ৪ বার নির্বাচিত কাউন্সিলর হয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো রুহুল আমিন ইউরো সমাচার কে জানিয়ে বলেছেন, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন সম্পন্ন করা হয়েছে।

জামাল মোল্লা /ইবি টাইমস 

 

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »