ভোলার পৌরনির্বাচনকে কেন্দ্র করে কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-১৫

ভোলা প্রতিনিধি: ভোলা পৌর নির্বাচনের প্রচার প্রচারনার শেষ দিন শুক্রবার রাত ৯ টার দিকে ৬নং ওয়ার্ডের ওয়াষ্টেন পাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী ওমর ফারুক ও আবদুর রবের কর্মী সমর্থকদের মধ্যে দফায় দফায় সংর্ঘষ হয়েছে।

এসময় ধাওয়া পাল্টা ধাওয়া ইট পাটকেল নিক্ষেপসহ নির্বাচনী কার্যালয় ভাংচুরে ঘটনা ঘটে। এ সময় অন্তত ১৫ আহত হয়েছে। এছাড়াও পৌর ৫ নং ওয়ার্ডের কালিখোলা এলাকায় কাউন্সির প্রার্থী মিজানুর রহমানের প্রচারনার অটো রিক্সা ভাংচুর করা হয় । এসব ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

স্থানীয়রা জানান,ভোলা শহরের ওয়েস্টার্ন  পাড়ায় নির্বাচনী প্রচারনা চলাকালে হঠাৎ করে কাউন্সিলর প্রার্থী ওমর ফারুক ও আবদুর রবের কর্মী সমর্থকদের উত্তজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে দুই গ্রুপই পাল্টা পাল্টি হামলা চালায়। এসময় ওমর ফারুকের সমর্থকরা উট পাখি প্রার্থী আবদুর রবের বাসার সামনে হামলা চালিয়ে তার নির্বাচনী অফিসের চেয়ার ভাংচুর করে। এতে অন্তত ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতরদের ভোলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অপর দিকে পৌর সভার ৫নং ওয়ার্ডের কাউন্সির প্রার্থী মিজানুর রহমান অভিযোগ করেন, কালিখোলা এলাকায় কাউন্সির প্রার্থী মিজানুর রহমানের প্রচারনা চলাকালে একটি অটোরিকসা প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী এরফানুর রহমান মিথুন মোল্লার কর্মীরা  ভাংচুর করে।

তবে কাউন্সিলর প্রার্থী এরফানুর রহমান মিথুন মোল্লা অভিযোগ অস্বীকার করে উল্টো অভিযোগ করেন,শান্তিপূর্ন নির্বাচনের পরিবেশ নষ্ট করার জন্য প্রতিপক্ষরা পায়তারা করছে। এদিকে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। তবে বর্তমানে এলাকায় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

সাব্বির আলম বাবু /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »