ঝলকাঠি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে সমন্বয় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আরিফুল ইসলাম সভার সঞ্চালনা করেন।

সভায় জেলার ৪টি উপজেলার উপজেলা চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তা,জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের বিভাগীয়া প্রধানরা অংশগ্রহণ করেছে। সভায় এই সকল প্রতিষ্ঠানগুলোর আওতাধিন উন্নয়ন কর্মকান্ডে পর্যালোচনা করা হয়। জেলা প্রশাসক সকল বিভাগের উন্নয়ন কার্যক্রম নির্ধারিত সময়ের মধ্যে গুনগতমান বজায় রেখে বাস্তবায়নের নির্দেশনা প্রদান করেন। বর্তমান সময় সুগন্ধা নদীর ভাঙ্গন ও গ্রাম পর্যায়ে কয়েকটি ডাকাতির ঘটনায় আইন শৃঙ্খলা পর্যালোচনা ভিত্তিক আলোচিত হয়েছে।

এছাড়াও বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের মেজর সাহেদুজ্জামান উপস্থিতিতে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন প্রতিযোগিতা বাস্তবায়ন বিষয়ে আলোকপাত করেন। ঝালকাঠি জেলায় ৪টি উপজেলায় ৫কি.মি দীর্ঘ ম্যারাথন প্রতিযোগীতায় ১২ হাজার মানুষের অংশগ্রহন নিশ্চিত করনের বিষয় আলোচিত হয়েছে। মেজর সাহেদুজ্জামান জানান,ম্যারাথন প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করার ক্ষেত্রে যে জটিলতা ছিলো তা দুর করে এখন শুধু মোবাইল নম্বর ও জাতীয় পরিচয় পত্র দিয়েই সেনা বাহিনীর পক্ষ থেকে রেজিস্ট্রেশন করার ব্যবস্থা নেয়া হয়েছে।

এছাড়া সভায় জেলা প্রশাসক জেলার ৪টি উপজেলায় স্থবির উপজেলা ক্রীড়া সংস্থাকে সচল করার জন্য সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিদের্শনা দিয়েছেন।

বাধন রায় /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »