কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা সন্তানদের ওপর হামলার বিচার দাবি

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের দুই সহোদরের ওপর স্থানীয় রাজাকার পুত্রের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনীর হামলার বিচারের দাবীতে কাঠালিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করা হয়েছে।

গতকাল ২২ ফেব্রুয়ারী দুপুর ১২টায় কাঠালিয়া প্রেসক্লাব সভাকক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হামলার শিকার বীরমুক্তিযোদ্ধা হাজ্বী শাহ আলম মিয়ার পুত্র এটিএম মাইদুল ইসলাম লিটন। মাইদুল তার বক্তব্যে জানান, কচুয়া গ্রামের তালিকা ভুক্ত রাজাকার আঃ রশিদের পুত্র তরিকুল ইসলাম বুলবুল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ১৯ ফেব্রুয়ারী সন্ধায় আমি ও আমার ছোট ভাই শিপনের উপর হামলা চালায়। বিষয়টি আমি কাঠালিয়া থানার কর্তৃপক্ষকে অবহিত করেছি।

তরিকুল ইসলাম বুলবুল বরিশাল বিভাগ রাজাকার গেজেটের ক্রমিক ৩১ এর তালিকা ভুক্ত আঃ রশিদের ছেলে, সে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছেন। আমরা এর বিচার দাবী করছি।

এ সময় তার সাথে ছিলেন কাঠালিয়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ মইনুল হোসেন উজ্জল জমাদ্দার, শৌলজালিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ আল আমিন সিকদার, সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ হাওলাদার, মুক্তিযোদ্ধার সন্তান দেবাশীষ হাওলাদার।

বাধন রায় /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »