লালমোহনে “বঙ্গবন্ধু গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট” র উদ্বোধন

লালমোহন ভোলা প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে ভোলার লালমোহনে বঙ্গবন্ধু গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে কর্তারহাট খেলোয়ার কল্যাণ সংস্থার আয়োজনে রমাগঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে টুর্নামেন্ট”র উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন,শিক্ষার্থীদেরকে পড়ালেখার পাশাপাশি খেলাধূলায়ও মনোযোগী করে তুলতে হবে, তারা যাতে নেশাদ্রব্যসহ সকল ধরণের সামাজিক অপরাধমুক্ত থাকতে পারে। মহামারি করোনায় ঘরবন্দি হয়ে পড়েছিল শিক্ষার্থীরা, নিয়মিত খেলাধূলার আয়োজন তাদের মানসিক মনোবল বৃদ্ধি করবে।

তিনি আরও বলেন, প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে মেয়েদের জন্য দাবা, টেবিল টেনিস ও ক্যারাম এবং ছেলেদের জন্য ক্রিকেট ও ফুটবলের পাশাপাশি হাডুডু,ভলিবলসহ দেশের ঐতিহ্যবাহি খেলাগুলোর নিয়মিত আয়োজন করতে হবে। এতে করে বাল্যবিবাহ, ইভটিজিংসহ সামাজিক ব্যাধি থেকে তাদেরকে মুক্ত রাখা সম্ভব হবে। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন,কর্তারহাট স্পোর্টিং ক্লাব ও চৌমুহনী টাইগার স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন, কর্তারহাট খেলোয়ার কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রাসেল মৌলভীসহ অন্যান্যরা।

সালাম সেন্টু /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »