মাদক ও অপরাধমুক্ত যুব সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই-এমপি শাওন

লালমোহন প্রতিনিধিঃ ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিন আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে দেশের সকল পর্যায়ের পাশাপাশি খেলাধূলারও ব্যাপক উন্নয়ন করেছেন। কিশোর যুবকদের অপরাধমুক্ত রাখতে তৃণমূল পর্যায়ে খেলাধূলার ব্যবস্থা করেছেন। আর বিগত বিএনপি-জামাত জোট সরকার যুব সমাজের হাতে অস্ত্র ধরিয়ে দিয়েছিল।

রবিবার সন্ধ্যায় উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে “বঙ্গবন্ধু ভলিবল টুর্ণামেন্ট”র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, দেশের যুব সমাজকে মাদক, জঙ্গিবাদ, ইভটিজিংসহ সকল প্রকারের অপরাধমুক্ত রাখতে হলে খেলাধূলার বিকল্প নেই। ক্রিকেট ফুলবলের পাশাপাশি ভলিবলসহ দেশের ঐতিহ্যবাহি খেলাধূলার ধারা অব্যাহত রাখতে হবে। যুব সমজকে ক্রীড়ামূখী রাখতে নিয়মিত খেলাধূলার আয়োজন করতে হবে। ফাইনাল খেলায় ধলীগৌরনগর ইউনিয়ন ও ওয়েস্টার্ণ পাড়া অংশ নিয় ওয়েষ্টার্ণ পাড়া জয়লাভ করে। এসময় বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।

অনুষ্ঠানে লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম নবীনসহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সালাম সেন্টু /ইবি টাইমস

EuroBanglaTimes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »